সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
বাসাইলে হেরোইনসহ গ্রেপ্তার ৩

বাসাইলে হেরোইনসহ গ্রেপ্তার ৩

বাসাইলে হেরোইনসহ

মো. সোহেল রানা : টাঙ্গাইলে বাসাইল উপজেলার করাতিপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩১৫ গ্রাম হেরোইনসহ ০৩ (তিন) মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল । বুধবার (৫ এপ্রিল ) ভোর রাতে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফফতারকৃতরা হলো-  টাঙ্গাইল বাসাইল উপজেলায় করাতিপাড়ার মৃত সামাদ বেপারীর মেয়ে ছাফাতুন আক্তার অরফে রুবি বেগম (৪০), একই গ্রামের মৃত আঃ লতিফ ছেলে মনোয়ার হোসেন (৪৮) এবং , জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার শিমলা পল্লী (পূর্ব পাড়া) মৃত জবান আলীর ছেলে মোঃ আব্দুল আজিজ (৫৫)।

র‌্যাব-১৪, সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানীর অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের পিপিএম জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা গেছে, তারা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য এবং মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলস্বন করে রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রয় করে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক টাঙ্গাইল জেলার বাসাইল থানায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840